• (Android) KawaiiWorld প্রতারণার কোড অনেক সোনা

    ------------------------------------------
    ▶▶▶▶ KawaiiWorld ANDROID ◀◀◀◀
    ------------------------------------------
    ▶▶▶▶ KawaiiWorld IOS ◀◀◀◀
    ------------------------------------------
    ------------------------------------------
    ▞▞▞ প্রতারণার কোড অনেক সোনা ▞▞▞
    ------------------------------------------
    ▞▞▞ KawaiiWorld 2022 version ▞▞▞
    ------------------------------------------
    ------------------------------------------

    কিছু জিনিস কিছুটা বিরক্তিকর কারণ জিনিসগুলি কেবল নীল লাল বেগুনি এবং কিছু অন্যান্য আসবাব কিছুটা পিছিয়ে। এবং বিছানা সবসময় একই নকশা। তাই অনুগ্রহ করে চেয়ার এবং রান্নাঘর এবং ঘরের জন্য আরও বিছানা এবং নতুন আসবাবপত্র যোগ করুন। এবং আমি রান্না করতে পারি না বা তৈরি করতে পারি না তাই আমি 2 স্টার রেট দিই।

    এটা ভাল কিন্তু... যখন আমি আমার ঘর বা কিছু যোগ করি তখন সব সময়ই পপ আউট হয় এবং ব্লকগুলি সবই গোলাপী হয় না কিন্তু আমি সত্যিই গোলাপী পছন্দ করি না এবং যখন আমি বেঁচে থাকি এবং আমি একটি জম্বি মাকড়সার কঙ্কাল বা কিছু যোগ করি তখন সবসময় পপ আউট হয়। এটাই.

    ভুয়া ছবিগুলো লোকিক্রাফট থেকে তোলা! নীচের বাম কোণে তাকান. আরও বিকল্প আছে শুধুমাত্র লোকিক্রাফ্টের জন্য!

    আমি যখন প্রথম এই গেমটি খেলি তখন আমি এটি পছন্দ করি কিন্তু চালিয়ে যেতে চাই এটি আমাকে এটি খেলতে বাধা দেয় এখন এটি মাইনক্রাফ্ট মাইনক্রাফ্টের একটি ছিঁড়ে যাওয়া ভাল, লাভা পুরানো দেখায় এই গেমটি চুষে যায় এমন সমস্যাগুলি ঘটে যেমন আমাকে খেলতে দিচ্ছে না


  • Commentaires

    Aucun commentaire pour le moment

    Suivre le flux RSS des commentaires


    Ajouter un commentaire

    Nom / Pseudo :

    E-mail (facultatif) :

    Site Web (facultatif) :

    Commentaire :